বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

অপপ্রচারের বিরুদ্ধে তাহিরপুরে ছাত্রলীগের প্রতিবাদ মিছিল

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতি দীপঙ্কর কান্তি দের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে কু-চক্র মহলের অপপ্রচারের প্রতিবাদে তাহিরপুর উপজেলার বাদাঘাট সরকারি কলেজের ছাত্রলীগ নেতাকর্মীরা এক প্রতিবাদ মিছিল করেন।

বাদাঘাট সরকারি কলেজের ছাত্রলীগ সভাপতি তারেক আল-মামুন ও জেলা ছাত্রলীগ নেতা তানভীর হাসানের নেতৃত্বে শুক্রবার (৩১ শে জানুয়ারি) বিকেলে বানিজ্যকেন্দ্র বাদাঘাট বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আওয়ামী লীগ কার্যালয়ে এসে মিলিত হন নেতাকর্মীরা।

প্রতিবাদ মিছিল শেষে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে তীব্র-নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে বক্তব্য রাখেন, বাদাঘাট সরকারি কলেজের ছাত্রলীগ নেতা তারেক আল-মামুন, জেলা ছাত্রলীগ নেতা তানভীর হাসান, বাদাঘাট সরকারি কলেজের সজীব ওয়াজেদ জয় পরিষদের সভাপতি শাহারিয়ার হাসান, ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান অপু, জেপি জিলহজ, ইসলাম উদ্দিন, কবির হোসেন, সজিব আহমেদ, আনিসুর রহমান রতন প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন, তাহিরপুর উপজেলা ছাত্রলীগ থেকে শুরু করে আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

এ সময় বক্তারা বলেন, যারা এই অপপ্রচার চালাচ্ছেন তারা এখনো সাবধান হয়ে যান, আমাদের নেতাকে আমরা ভালোভাবেই জানি। আমাদের জানা মতে উনার মধ্যে কোন রকম কালো দাগ নেই, নেই কোন দুর্নীতি, তিনি সুনামগঞ্জ জেলার ছাত্রীলীগ পরিবারের একজন অভিভাবক সাদা-মনের মানুষ, ছাত্রলীগ নেতাকর্মীদের ছায়া।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com